Published On: Mon, Jan 7th, 2019

এলিয়েনরা আগেই পৃথিবী ঘুরে গেছে, দাবি নাসার

এলিয়েনরা পৃথিবীতে ইতিমধ্যে ভ্রমণ করে গেছে। আমাদেরে চেয়েও প্রযুক্তিতে এগিয়ে থাকা এলিয়েনদের আমরা ভুল জায়গায় খুঁজে চলছি। এমনকি নক্ষত্রমণ্ডল ভ্রমণে খুব বেশি দক্ষ এরা। ঠিক এমনটাই ধারণা করছেন নাসার বিজ্ঞানীরা।

নাসায় বুদ্ধিমত্তা বিভাগে কর্মরত সিলভানো পি কলোম্বানো জানান, আমি একটা বিষয় বলতে চাই, আমাদের জ্ঞানে আমরা যা খুঁজে চলেছি তা হয় আমরা পেতে পারি আবার এমনও হতে পারে তারাই চাইছে আমরা তাদের খুঁজে বের করি।

কবিরাজ : তপন দেব । এখানে আয়ুর্বেদিক ঔষধের দ্বারা নারী- পুরুষের সকল জটিল ও গোপন রোগের চিকিৎসা করা হয়। দেশে ও বিদেশে ঔষধ পাঠানো হয়। আপনার চিকিৎসার জন্য আজই যোগাযোগ করুন – খিলগাঁও, ঢাকাঃ। মোবাইল : ০১৮২১৮৭০১৭০ (সময় সকাল ৯ – রাত ১১ )

তার মতে, এলিয়েনদের প্রযুক্তি আমাদের প্রযুক্তির চেয়েও অনেক বেশি উন্নত। অপরদিকে মহাশূন্য সম্পর্কে আমাদের জ্ঞান খুবই সল্প ,,কলোম্বানোর ধারণা, মানব সভ্যতার উন্নয়ন শুরু হয়েছিল ১০ হাজার বছর আগে থেকে। তবে বিজ্ঞানে উন্নয়ন ঘটেছে মাত্র ৫০০ বছর আগে। সুতরাং পরবর্তীতে প্রযুক্তি আমাদের কতটুকু এবং কি গতিতে এগিয়ে যাবে যেট বলা মুশকিল।রেডিও ওয়েভ সম্পর্কে সতর্ক করে দিয়ে তিনি বলেন, রেডিও ওয়েভের শক্তির প্রযুক্তি পুরাতন যেতে পারে।