Published On: Mon, Jan 7th, 2019

সালমান খানের বিয়ের ঘোষণা

বলিউডে এখন বিয়ের মৌসুম চলছে। কয়েক মাসের মধ্যে বেশ কয়েকজন তারকা সাতপাকে বাঁধা পড়েছেন। সদ্য বিদায়ী বছরে বিয়ের পিঁড়িতে বসেন সোনম কাপুর ও আনন্দ আহুজা। এরপর দীর্ঘদিনের প্রেমিক রণবীর সিংকে বিয়ে করেন দীপিকা পাড়ুকোন। দীপবীরের বিয়ের পরই অনুষ্ঠিত হয় প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের রাজকীয় বিয়ে।

সম্ভবত ২০১৮ সালেই সবচেয়ে বেশি বলিউড তারকা বিয়ের পিঁড়িতে বসেছেন। নতুন বছরে আরো কয়েক তারকা চার হাত এক করবেন বলে গুঞ্জন রয়েছে। তবে বহু বছর ধরে একটি প্রশ্ন ঝুলে আছে—কবে বিয়ে করছেন বলিউড সুলতান? কত হাজারবার যে এই প্রশ্ন তাঁকে করা হয়েছে, তার ইয়ত্তা নেই। বিয়ের প্রসঙ্গ এলে প্রত্যেকবারই মজা করেছেন এই মহাতারকা। তবে এবার মিস্টার খান জানালেন কবে বিয়ে করবেন তিনি।

সালমানের বিয়ের ঘোষণায় আনন্দিত হওয়ারই কথা ভক্তকুলের। তবে যে বয়সে তিনি বিয়ে করবেন বলেছেন, তাতে চরম আহত হয়েছেন তাঁরা! সালমানের বিয়ের প্রসঙ্গ বহুকাল ধরেই বি-টাউনে চলছে এবং ভারতসহ পুরো বিশ্বের ভক্ত ও অনুরাগীরা অপেক্ষা করে আছেন কবে এই সুপারস্টার বিয়ের সিদ্ধান্ত নেবেন।

সম্প্রতি জনপ্রিয় কৌতুক অনুষ্ঠান ‘কপিল শর্মা শো’-তে হাজির হন সালমান খান। এই সময় সঞ্চালক কপিল শর্মা সালমানকে আন্তরিকভাবে কৃতজ্ঞতা জানান ব্যস্ত শিডিউল থেকে সময় বের করে অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য। সালমানের বিয়ে নিয়ে যেহেতু মানুষের আগ্রহের কমতি নেই, তাই কপিল শর্মাও তাঁকে একই জিজ্ঞাসা করেন। একটু মজা করেই সেই প্রশ্ন তোলেন কপিল। উত্তরে সালমান বলেন, “‘ভারত’ সিনেমাতেও আমি ৭২ বছরের আগে বিয়ে করিনি… তো, সেটিই অনুসরণ করছি।”

কপিল ও সালমানের এই মজার আলাপে উপস্থিত দর্শকরা হেসে ওঠেন। হাসেন সাবেক ক্রিকেটার নভোজিৎ সিং সিধুও। ‘ভারত’ সিনেমায় এই তারকাকে ৭২ বছর বয়সে বিয়ে করতে দেখা যাবে। সালমান কি তাহলে এই সিনেমার চরিত্রকেই অনুসরণ করতে চান? বললেন তো তা-ই!