Published On: Sun, Jan 6th, 2019

চাচার ধর্ষণের শিকার ভাতিজী! এরপর…

শেরপুরের ঝিনাইগাতীতে ভাতিজীকে (আপন জেডাত ভাইয়ের মেয়ে) ধর্ষণের অভিযোগে চাচা মোঃ জিয়ারুল ইসলামকে (২৫) গ্রেফতার করেছে থানা পুলিশ।

শনিবার (৫ জানুয়ারী) দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে। এর আগে গতকাল শুক্রবার সন্ধ্যায় মেয়েটির চাচা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। এরপর তাকে ওইদিন রাতেই তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত জিয়ারুল উপজেলার ঘাগড়া কামারপাড়া গ্রামের আব্দুল মুন্নাফের ছেলে।

থানা পুলিশ ও মামলার বাদী সূত্রে জানা গেছে, গত ৩১ ডিসেম্বর সোমবার সকাল ১০টার দিকে মেয়েটি তার জেডিকে নাস্তা খাওয়ার জন্যে ডাকতে তার ঘরে যায়। জেডিকে ঘরে না পেয়ে ফিরে আসার সময় জিয়ারুল মেয়েটির মুখ চেপে ধরে জোর করে ওই ঘরেই ধর্ষণ করে। পরে বিষয়টি জানাজানি হলে স্থানীয়ভাবে আপোষ-মিমাংসার চেষ্টা চলে। কিন্তু অপোষ-মিমাংসা না হওয়ায় এ ঘটনায় মেয়েটির আপন চাচা সামিউল হক বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

এ বিষয়ে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস বলেন, এই ধর্ষণের ঘটনাটি ন্যাক্কারজনক ঘটনা। এ ঘটনায় মামলা দায়েরের পরই জিয়ারুলকে গ্রেফতার করা হয়েছে। ধর্ষণের স্বীকার মেয়েটিকে ডাক্তারী পরীক্ষা করানোর জন্যে শেরপুর জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।